Sunday , 20 September 2020

সংবাদ শিরোনাম
Home » প্রচ্ছদ » বড়লেখায় লন্ডন প্রবাসীর অর্থায়নে হতদরিদ্রদের মধ্যে সেলাই মেশিন বিতরণ

বড়লেখায় লন্ডন প্রবাসীর অর্থায়নে হতদরিদ্রদের মধ্যে সেলাই মেশিন বিতরণ

September 6, 2020 6:04 pm Leave a comment A+ / A- সংবাদটি ১৫৪ বার পাঠ করা হয়েছে

নিজস্ব প্রতিবেদক :: মৌলভীবাজারের বড়লেখায় ‘বড়লেখা ফাউন্ডেশন ইউকে’র আয়োজনে ও লন্ডন প্রবাসী সমাজসেবক সুহেল রহমান এর অর্থায়নে হতদরিদ্রদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে ২০টি পরিবারকে সেলাই মেশিন বিতরণ করা হবে। রোববার (০৬ সেপ্টেম্বর) দুপুরে এগুলো বিতরণ করা হয়। বিতরণকালে উপস্থিত ছিলেন লন্ডন প্রবাসী সমাজসেবক সুহেল রহমান, সাবেক পৌর মেয়র ফখরুল ইসলাম, ৪নং ওয়ার্ড কাউন্সিলর কবির আহমদ, বাতিন আহমদ, সাংবাদিক জালাল আহমদ, তরুণ সংগঠক তোফায়েল আহমদ তুহেল, সৈয়দ আব্দুস সামাদ, জয়দুল ইসলাম, রেদওয়ান রহমান, সাকিব আহমদ, আব্দুল হক, নাজমুল ইসলাম প্রমুখ।
সমাজসেবক সুহেল রহমান তরুণসমাজকে ধন্যবাদ জানিয়ে বলেন, আমার এবং আমাদের সংগঠন বড়লেখা ফাউন্ডেশন ইউকে’র একটাই লক্ষ্য-দারিদ্র্য বিমোচনের লক্ষ্যে কাজ করা ও সুবিধাবঞ্চিত মানুষের সেবা করা। বড়লেখা ফাউন্ডেশন ইউকে’ যেনো মানবতার কল্যাণে নিরলসভাবে কাজ করে যেতে পারে সেই আশাবাদ্য ব্যক্ত করেন।

বড়লেখায় লন্ডন প্রবাসীর অর্থায়নে হতদরিদ্রদের মধ্যে সেলাই মেশিন বিতরণ Reviewed by on . নিজস্ব প্রতিবেদক :: মৌলভীবাজারের বড়লেখায় ‘বড়লেখা ফাউন্ডেশন ইউকে’র আয়োজনে ও লন্ডন প্রবাসী সমাজসেবক সুহেল রহমান এর অর্থায়নে হতদরিদ্রদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা নিজস্ব প্রতিবেদক :: মৌলভীবাজারের বড়লেখায় ‘বড়লেখা ফাউন্ডেশন ইউকে’র আয়োজনে ও লন্ডন প্রবাসী সমাজসেবক সুহেল রহমান এর অর্থায়নে হতদরিদ্রদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা Rating: 0
scroll to top

Developed by: