Friday , 14 August 2020

সংবাদ শিরোনাম
Home » জাতীয় » বড়লেখায় একই পরিবারের ৩জনসহ নতুন করে আরও ৫জনের করোনা শনাক্ত

বড়লেখায় একই পরিবারের ৩জনসহ নতুন করে আরও ৫জনের করোনা শনাক্ত

June 24, 2020 3:44 pm Leave a comment A+ / A- সংবাদটি ৯১২ বার পাঠ করা হয়েছে

নিজস্ব প্রতিবেদক :: মৌলভীবাজারের বড়লেখায় করোনায় আক্রান্ত এক ব্যক্তির পরিবারের ৩জনসহ নতুন করে আরও ৫জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। মঙ্গলবার (২৩ জুন) রাতে তাদের করোনা প্রতিবেদন পজিটিভ এসেছে। আক্রান্তদের মধ্যে ৩জন নারী এবং ২জন পুরুষ। তাদের মধ্যে ৩ নারী একই পরিবারের। তাদের বাড়ি সদর ইউপি’র মুছেগুল এলাকায়। তাদের বয়স যথাক্রমে ১৮, ৪০ ও ৭০। আক্রান্ত অন্য ২জন পুরুষ। তারাও একই পরিবারের। তাদের বাড়ি উপজেলার মুড়িরগুল এলাকায়। তাদের বয়স যথাক্রমে ৩২ ও ৩৭। এ নিয়ে উপজেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪৩ জনে। এর মধ্যে ৮জন সুস্থ হয়েছেন। আক্রান্ত অন্যরাও বাড়িতে আইসোলেশনে থেকে ধীরে ধীরে সুস্থ হয়ে ওঠছেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: রত্নদ্বীপ বিশ্বাস  জানান, মঙ্গলবার রাতে ৫জনের করোনা শনাক্ত হয়েছে। গত ১৩ জুন তাদের নমুনা সংগ্রহ করা হয়েছিলো। নমুনা পরীক্ষায় তাদের করোনা পজিটিভ আসে। তাদের মধ্যে একই পরিবারের ৩জনই নারী। তাদের বাড়ির একজন পুরুষ আগে থেকে করোনায় আক্রান্ত ছিলেন। ধারণা করা হচ্ছে, তারা ওই ব্যক্তির মাধ্যমে সংক্রমিত হয়েছেন। ওই ব্যক্তির করোনা রিপোর্ট পুনরায় পজিটিভ এসেছে। আর আক্রান্ত অন্য দু’জন পুরুষ। তারাও একই পরিবারের।

বড়লেখায় একই পরিবারের ৩জনসহ নতুন করে আরও ৫জনের করোনা শনাক্ত Reviewed by on . নিজস্ব প্রতিবেদক :: মৌলভীবাজারের বড়লেখায় করোনায় আক্রান্ত এক ব্যক্তির পরিবারের ৩জনসহ নতুন করে আরও ৫জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। মঙ্গলবার (২৩ জুন) রাতে তাদ নিজস্ব প্রতিবেদক :: মৌলভীবাজারের বড়লেখায় করোনায় আক্রান্ত এক ব্যক্তির পরিবারের ৩জনসহ নতুন করে আরও ৫জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। মঙ্গলবার (২৩ জুন) রাতে তাদ Rating: 0
scroll to top

Developed by: