Friday , 7 August 2020

সংবাদ শিরোনাম
Home » জাতীয় » বড়লেখার গ্রামাঞ্চলে করোনাক্রান্তের সংখ্যা বাড়ছেই, আরও ২জন শনাক্ত

বড়লেখার গ্রামাঞ্চলে করোনাক্রান্তের সংখ্যা বাড়ছেই, আরও ২জন শনাক্ত

মোট আক্রান্ত ২১

June 16, 2020 2:23 pm Leave a comment A+ / A- সংবাদটি ১০৩৬ বার পাঠ করা হয়েছে

নিজস্ব প্রতিবেদক :: মৌলভীবাজারের বড়লেখার গ্রামাঞ্চলে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। সর্বশেষ মঙ্গলবার (১৬ জুন) আরও ২জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২১ জনে। এর মধ্যে ৬জন সুস্থ হয়ে ওঠেছেন। নতুন শনাক্ত হওয়া ২জনের মধ্যে একজনের (১৮) বাড়ি পৌরসভার পাখিয়ালা এলাকায় এবং অপরজনের (২৮) বাড়ি উপজেলার দোহালিয়া এলাকায়।
এদিকে মঙ্গলবার দুপুরে আক্রান্ত দুইজনের বাড়ি লকডাউন করেছে পুলিশ। এ সময় হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. ফেরদৌস আক্তার ও থানার এসআই কৃষ্ণ মোহন দেবনাথসহ স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রত্নদীপ বিশ্বাস জানান, আক্রান্ত দুইজনের মধ্যে করোনার উপসর্গ থাকায় গত ০৭ জুন তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছিলো। মঙ্গলবার তাদের নমুনা পরীক্ষার প্রতিবেদন পজিটিভ আসে। তারা বাড়িতে আছেন। তবে সুস্থ রয়েছেন। তাদের দু’জনের বাড়ি লকডাউন করা হয়েছে।
অপরদিকে এর আগে আরও দু’জন করোনা ভাইরাসে আক্রান্ত হন। তাদের একজনের (৪৫) বাড়ি পৌর শহরের উত্তরবাজার এলাকায় ও অপরজনের (১৮) বাড়ি উপজেলার জফরপুর এলাকায়। গত ৪ জুন তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়। তাদের মধ্যে করোনার বিভিন্ন উপসর্গ ছিলো। গত শনিবার তাদের নমুনা পরীক্ষার প্রতিবেদন পজিটিভ আসলে তাদের বাড়ি লকডাউন করা হয়।

বড়লেখার গ্রামাঞ্চলে করোনাক্রান্তের সংখ্যা বাড়ছেই, আরও ২জন শনাক্ত Reviewed by on . নিজস্ব প্রতিবেদক :: মৌলভীবাজারের বড়লেখার গ্রামাঞ্চলে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। সর্বশেষ মঙ্গলবার (১৬ জুন) আরও ২জনের করোনা শনাক্ত হ নিজস্ব প্রতিবেদক :: মৌলভীবাজারের বড়লেখার গ্রামাঞ্চলে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। সর্বশেষ মঙ্গলবার (১৬ জুন) আরও ২জনের করোনা শনাক্ত হ Rating: 0
scroll to top

Developed by: