Friday , 14 August 2020

সংবাদ শিরোনাম
Home » জাতীয় » বড়লেখার গ্রামাঞ্চলে করোনার হানা, আরও আক্রান্ত ৪

বড়লেখার গ্রামাঞ্চলে করোনার হানা, আরও আক্রান্ত ৪

উপজেলায় মোট আক্রান্ত ১৭

June 12, 2020 12:30 am Leave a comment A+ / A- সংবাদটি ১৪৭৯ বার পাঠ করা হয়েছে

নিজস্ব প্রতিবেদক:: মৌলভীবাজারের বড়লেখায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১জন স্টাফসহ আরও ৪জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত করা হয়েছে। বৃহস্পতিবার (১১ জুন) দুপুরে উপজেলা স্বাস্থ্য বিভাগ এই তথ্য নিশ্চিত করেছে। আক্রান্তদের মধ্যে একজন নারী আর বাকি তিনজন পুরুষ। তাদের বয়স ২৬-৫৫ বছরের মধ্যে। এ নিয়ে উপজেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৭ জনে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানায়, গত ০৭ জুন উপজেলা স্বাস্থ্য বিভাগ ১৫ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠায়। তাদের মধ্যে করোনার বিভিন্ন উপসর্গ ছিলো। বৃহস্পতিবার দুপুরে তাদের নমুনা পরীক্ষার প্রতিবেদন আসে। এর মধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্টাফসহ চারজনের দেহে করোনাভাইরাস ধরা পড়ে। বাকি ১১ জনের করোনা নেগেটিভ এসেছে। আক্রান্তদের মধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্টাফ হাসপাতালের কোয়ার্টারে রয়েছেন। বাকি তিনজন তাদের বাড়িতে আইসোলেশনে রয়েছেন। তাদের বাড়ি মুছেগুল, গল্লাসাঙ্গন ও সুজানগর এলাকায়।
এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা চিকিৎসক রত্নদীপ বিশ্বাস জানান, হাসপাতালের স্টাফ ছাড়া বাকি তিনজন বাড়িতে আইসোলেশনে রয়েছেন। তবে তারা সুস্থ রয়েছেন। তাদের বাড়ি লকডাউন করা হয়েছে।

বড়লেখার গ্রামাঞ্চলে করোনার হানা, আরও আক্রান্ত ৪ Reviewed by on . নিজস্ব প্রতিবেদক:: মৌলভীবাজারের বড়লেখায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১জন স্টাফসহ আরও ৪জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত করা হয়েছে। বৃহস্পতিবার (১১ জুন) দুপুরে উপজেল নিজস্ব প্রতিবেদক:: মৌলভীবাজারের বড়লেখায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১জন স্টাফসহ আরও ৪জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত করা হয়েছে। বৃহস্পতিবার (১১ জুন) দুপুরে উপজেল Rating: 0
scroll to top

Developed by: