Friday , 14 August 2020

সংবাদ শিরোনাম
Home » প্রচ্ছদ » বড়লেখায় নবম ব্যক্তি হিসেবে যুবক করোনাক্রান্ত, বাড়ি লকডাউন

বড়লেখায় নবম ব্যক্তি হিসেবে যুবক করোনাক্রান্ত, বাড়ি লকডাউন

May 26, 2020 4:37 pm Leave a comment A+ / A- সংবাদটি ১৬৪১ বার পাঠ করা হয়েছে

নিজস্ব প্রতিবেদক :: মৌলভীবাজারের বড়লেখায় নবম ব্যক্তি হিসেবে আরও এক যুবকের (৩০) করোনা শনাক্ত হয়েছে। তার নাম মনোয়ার হোসেন। তিনি গল্লাসাঙ্গন গ্রামের আব্দুস সালামের ছেলে। মঙ্গলবার (২৬ মে) সকালে উপজেলা স্বাস্থ্য বিভাগ এই তথ্য জানিয়েছে। আক্রান্ত ওই যুবকের বাড়ি উপজেলার নিজবাহাদুরপুর ইউনিয়নের গল্লাসাঙ্গন গ্রামে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রত্নদীপ বিশ্বাস জানান, সম্প্রতি বিয়ানীবাজার হাসপাতালে ওই যুবকের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠায়। আজ তার প্রতিবেদন পাওয়া গেছে। এতে তার করোনা পজিটিভ আসে। ওই যুবকের শরীরে করোনার কোনো লক্ষণ বা উপসর্গ নেই। তিনি নিজ বাড়িতে রয়েছেন। উপজেলা প্রশাসন তার বাড়ি লকডাউন করেছে।

বড়লেখা উপজেলায় এ পর্যন্ত মোট ৯জন করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে প্রথম আক্রান্ত ব্যক্তি সুস্থ হয়ে ওঠেছেন। অন্য আক্রান্তদের মধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৩জন চিকিৎসক ও ১জন ওয়ার্ডবয় রয়েছেন। তিন চিকিৎসক হাসপাতালের কোয়ার্টারে আইসোলেশনে রয়েছেন। এছাড়া আক্রান্ত অন্য ৬জন নিজ বাড়িতে আইসোলেশনে রয়েছেন।

বড়লেখায় নবম ব্যক্তি হিসেবে যুবক করোনাক্রান্ত, বাড়ি লকডাউন Reviewed by on . নিজস্ব প্রতিবেদক :: মৌলভীবাজারের বড়লেখায় নবম ব্যক্তি হিসেবে আরও এক যুবকের (৩০) করোনা শনাক্ত হয়েছে। তার নাম মনোয়ার হোসেন। তিনি গল্লাসাঙ্গন গ্রামের আব্দুস সালামের নিজস্ব প্রতিবেদক :: মৌলভীবাজারের বড়লেখায় নবম ব্যক্তি হিসেবে আরও এক যুবকের (৩০) করোনা শনাক্ত হয়েছে। তার নাম মনোয়ার হোসেন। তিনি গল্লাসাঙ্গন গ্রামের আব্দুস সালামের Rating: 0
scroll to top

Developed by: