Friday , 14 August 2020

সংবাদ শিরোনাম
Home » প্রচ্ছদ » বড়লেখাবাসীকে ঈদ শুভেচ্ছা সোয়েব আহমদের

বড়লেখাবাসীকে ঈদ শুভেচ্ছা সোয়েব আহমদের

May 25, 2020 6:05 am Leave a comment A+ / A- সংবাদটি ৬৩৪ বার পাঠ করা হয়েছে

নিজস্ব প্রতিবেদক :: বড়লেখাবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বড়লেখা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সোয়েব আহমদ। সেই সঙ্গে স্বাস্থ্যবিধি মেনে সকলকে ঈদ পালনের আহ্বানও জানান তিনি। এক শুভেচ্ছাবার্তায় তিনি বলেন, একমাস সিয়াম সাধনার পর এসেছে মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় অনুষ্ঠান ঈদুল ফিতর। বড়লেখাবাসী তথা বিশ্বের বিভিন্ন দেশে অবস্থানকারী প্রবাসীরাসহ জাতি-ধর্ম নির্বিশেষে সকল শ্রেণী-পেশার মানুষের প্রতি ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানাই।

বিশ্ব মহামারী করোনা ভাইরাসের কারণে পরিবর্তিত পরিস্থিতিতে বড়লেখাবাসীকে নিজ নিজ ঘরে নিরাপদে সামাজিক দূরত্ব বজায় রেখে ঈদ পালনের আহ্বান জানিয়েছেন তিনি। ঈদ উদযাপনে সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে চলতেও তিনি সবাইকে অনুরোধ জানান।

বড়লেখাবাসীকে ঈদ শুভেচ্ছা সোয়েব আহমদের Reviewed by on . নিজস্ব প্রতিবেদক :: বড়লেখাবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বড়লেখা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সোয়েব আহমদ। সেই সঙ্গে স্ব নিজস্ব প্রতিবেদক :: বড়লেখাবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বড়লেখা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সোয়েব আহমদ। সেই সঙ্গে স্ব Rating: 0
scroll to top

Developed by: