Friday , 14 August 2020

সংবাদ শিরোনাম
Home » প্রচ্ছদ » সংবাদপত্র বিক্রয়কর্মীদের উপহারসামগ্রি দিলো বড়লেখা প্রেসক্লাব

সংবাদপত্র বিক্রয়কর্মীদের উপহারসামগ্রি দিলো বড়লেখা প্রেসক্লাব

May 21, 2020 12:09 am Leave a comment A+ / A- সংবাদটি ৫২১ বার পাঠ করা হয়েছে

নিজস্ব প্রতিবেদক:: মৌলভীবাজারের বড়লেখায় করোনাভাইরাসের কারণে কর্মহীন ৮জন সংবাদপত্র বিক্রয়কর্মীকে খাদ্য সহায়তা এবং ও ৫৭ জন নিম্নআয়ের মানুষকে ঈদসামগ্রি উপহার দিয়েছে বড়লেখা প্রেসক্লাব। বড়লেখা প্রেসক্লাবের সদস্য ও কয়েকজন শুভানুধ্যায়ীর সহযোগিতায় এ খাদ্যসামগ্রি বিতরণ করা হয়। সংবাদপত্র বিক্রয়কর্মীদের খাদ্য সহায়তার প্যাকেটে ছিলো চাল, ডাল, ভোজ্যতেল, পেঁয়াজ ও আলু। অন্যদিকে ঈদসামগ্রির প্যাকেটে ছিলো ময়দা, চিনি, সেমাই ও ভোজ্যতেল। এ উপলক্ষে বুধবার (২০ মে) দুপুরে বড়লেখা মিডিয়া সেন্টারে সংক্ষিপ্ত সভায় সভাপতিত্ব করেন বড়লেখা প্রেসক্লাব সভাপতি অসিত রঞ্জন দাস। দৈনিক ইত্তেফাকের বড়লেখা সংবাদদাতা তপন কুমার দাসের উপস্থাপনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার শামীম আল ইমরান। স্বাগত বক্তব্য রাখেন বড়লেখা ফ্রেন্ডস ক্লাব ইউকে’র প্রতিনিধি মোহাম্মদ নাজিম উদ্দিন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বড়লেখা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এপিপি গোপাল দত্ত। বিতরণ অনুষ্ঠানে বড়লেখা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সংবাদপত্র বিক্রয়কর্মীদের জন্য আরও ১০ প্যাকেট খাদ্যসামগ্রি বড়লেখা প্রেসক্লাবের কাছে হস্তান্তর করা হয়। এ সময় জেলা পরিষদ সদস্য জোবেদা ইকবাল, কোয়োব’র সভাপতি ছালেহ আহমদ জুয়েল, দৈনিক যুগান্তর প্রতিনিধি আব্দুর রব, কালের কণ্ঠ প্রতিনিধি লিটন শরীফ, আমাদের সময় প্রতিনিধি ইকবাল হোসেন স্বপন, ভোরের কাগজ প্রতিনিধি মিজানুর রহমান, মানবজমিন প্রতিনিধি রুয়েল কামাল, বড়লেখা নিউজ টুুুয়েন্টিফোর ডটকম সম্পাদক ও প্রকাশক উত্তরপূর্ব প্রতিনিধি জালাল আহমদ উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, করোনাভাইরাস পরিস্থিতিতে বড়লেখায় সংবাদপত্রের ছাপা সংস্করণ আসা বন্ধ হওয়ায় বিক্রয়কর্মীরা কার্যত কর্মহীন হয়ে পড়েছেন। এছাড়া বিপাকে পড়েছেন নিম্নআয়ের মানুষ। এ অবস্থায় সংবাদপত্র বিক্রয়কর্মীসহ ৬৫ জনকে খাদ্য সহায়তা এবং ঈদসামগ্রি দেওয়া হয়।

সংবাদপত্র বিক্রয়কর্মীদের উপহারসামগ্রি দিলো বড়লেখা প্রেসক্লাব Reviewed by on . নিজস্ব প্রতিবেদক:: মৌলভীবাজারের বড়লেখায় করোনাভাইরাসের কারণে কর্মহীন ৮জন সংবাদপত্র বিক্রয়কর্মীকে খাদ্য সহায়তা এবং ও ৫৭ জন নিম্নআয়ের মানুষকে ঈদসামগ্রি উপহার দিয়েছ নিজস্ব প্রতিবেদক:: মৌলভীবাজারের বড়লেখায় করোনাভাইরাসের কারণে কর্মহীন ৮জন সংবাদপত্র বিক্রয়কর্মীকে খাদ্য সহায়তা এবং ও ৫৭ জন নিম্নআয়ের মানুষকে ঈদসামগ্রি উপহার দিয়েছ Rating: 0
scroll to top

Developed by: