Saturday , 8 August 2020

সংবাদ শিরোনাম
Home » প্রচ্ছদ » স্ত্রীকে মডেলিং করতে না দেয়ায় সংসার ভাঙছে সিদ্দিকুর রহমানের!

স্ত্রীকে মডেলিং করতে না দেয়ায় সংসার ভাঙছে সিদ্দিকুর রহমানের!

October 18, 2019 12:55 am Comments Off on স্ত্রীকে মডেলিং করতে না দেয়ায় সংসার ভাঙছে সিদ্দিকুর রহমানের! A+ / A- সংবাদটি ৫৪১ বার পাঠ করা হয়েছে

বড়লেখা নিউজ২৪ ডেস্ক :: স্ত্রী মারিয়া মিম মডেলিং করতে চেয়েছিলেন, তাকে সম্মতি দেননি ছোটো পর্দার জনপ্রিয় অভিনেতা সিদ্দিকুর রহমান। তাই স্বামীকে ডিভোর্স দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন মিম। ৮ বছরের সংসারে তাদের ৬ বছরের একটি পুত্রসন্তান আছে। গণমাধ্যমকে অভিনেতা সিদ্দিক নিজেই এ তথ্য জানিয়েছেন। সিদ্দিক বলেন, আকস্মিকভাবে মিম বলছে মডেলিং করবে। কিন্তু আমাদের ছেলেটাকে দেখভালো করবে কে? আমরা যখন বিয়ে করি, তখন এ রকম কোনো চিন্তার কথা বলেনি। সংসার শুরুর সময়েও বলেনি যে, সে মডেলিং করবে। মিম গত রোজার ঈদে ওর বাবার বাড়ি মাদারিপুর গিয়েছে। এরপর থেকে আমার কাছে ফেরেনি। জানিয়েছে মডেল হতে না দেওয়ায় সে আমাকে ডিভোর্স দেবে। এই জেদ ধরলে সংসার ভেঙে যাবে। ছেলেটার কী হবে?
মারিয়া মিম বলেন, অনেক চেষ্টা করেও তার কাছ থেকে মিডিয়াতে কাজের অনুমতি পাইনি। গত জুলাই মাস থেকে পরস্পর আলাদা থাকছি। আট বছরের সংসারের ইতি টেনে সিদ্দিককে ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছি। শিগগির তাকে ডিভোর্স লেটার পাঠাবো।
২০১২ সালের ২৪ মে বাংলাদেশি বংশোদ্ভূত স্পেনের নাগরিক মারিয়া মিমকে বিয়ে করেন সিদ্দিক। স্ত্রী ডিভোর্সের সিদ্দান্ত নিলেও এখনও সংসার টিকিয়ে রাখার পক্ষে সিদ্দিক। তিনি স্ত্রীর প্রতি আহ্বান জানিয়ে বলেন, তুমি ফিরে এসো। আমাদের এতো ছোটো একটা বাচ্চা রয়েছে, দুইজন দুইদিকে চলে গেলে বাচ্চাটা মানুষ হতে পারবে না। ফিরে এসে সংসারটা বাঁচাও, আমাদের শিশুটাকে দেখো।

স্ত্রীকে মডেলিং করতে না দেয়ায় সংসার ভাঙছে সিদ্দিকুর রহমানের! Reviewed by on . বড়লেখা নিউজ২৪ ডেস্ক :: স্ত্রী মারিয়া মিম মডেলিং করতে চেয়েছিলেন, তাকে সম্মতি দেননি ছোটো পর্দার জনপ্রিয় অভিনেতা সিদ্দিকুর রহমান। তাই স্বামীকে ডিভোর্স দেয়ার সিদ্ধা বড়লেখা নিউজ২৪ ডেস্ক :: স্ত্রী মারিয়া মিম মডেলিং করতে চেয়েছিলেন, তাকে সম্মতি দেননি ছোটো পর্দার জনপ্রিয় অভিনেতা সিদ্দিকুর রহমান। তাই স্বামীকে ডিভোর্স দেয়ার সিদ্ধা Rating: 0
scroll to top

Developed by: