Friday , 14 August 2020

সংবাদ শিরোনাম
Home » জাতীয় » সব পক্ষকে এগিয়ে আসার আহ্বান বার্নিকাটের

সব পক্ষকে এগিয়ে আসার আহ্বান বার্নিকাটের

ঢাকা: চলমান সহিংসতা অবসানে সব পক্ষকে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন ঢাকায় নিযুক্ত মার্কিন যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত মার্সিয়া স্টিফেনস ব্লুম বার্নিকাট।মঙ্গলবার পররাষ্ট্র মন্ত্রণালয়ে পররাষ্ট্রমন্ত্রী এ এইচ মাহমুদ আলীর সঙ্গে বৈঠকের পর সাংবাদিকদের আলাপকালে তিনি এ আহ্বান জানান।

দেusশের বর্তমান পরিস্থিতিকে ‘চরম মর্মান্তিক’ আখ্যায়িত করে বার্নিকাট বলেন, ‘সহিংসতা বন্ধে সব পক্ষকে এগিয়ে আসতে হবে। বাংলাদেশকে তার গণতান্ত্রিক ব্যবস্থার দিকে এগিয়ে যেতে হবে।’

ঢাকায় আসার পর পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করতে পেরে সন্তোষ প্রকাশ করে তিনি বলেন, পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠকে কীভাবে দুই দেশের সম্পর্ক আরো গভীর ও বিস্তৃত করা যায় সে বিষয় নিয়ে আলোচনা হয়েছে।

ঢাকায় নবনিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত আরো বলেন, ‘সম্পর্ক উন্নয়নে আমরা উভয় পক্ষই প্রতিশ্রুতিবদ্ধ।’

সব পক্ষকে এগিয়ে আসার আহ্বান বার্নিকাটের Reviewed by on . ঢাকা: চলমান সহিংসতা অবসানে সব পক্ষকে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন ঢাকায় নিযুক্ত মার্কিন যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত মার্সিয়া স্টিফেনস ব্লুম বার্নিকাট।মঙ্গলবার পররা ঢাকা: চলমান সহিংসতা অবসানে সব পক্ষকে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন ঢাকায় নিযুক্ত মার্কিন যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত মার্সিয়া স্টিফেনস ব্লুম বার্নিকাট।মঙ্গলবার পররা Rating:
scroll to top

Developed by: